Friday, August 15, 2014

A NEW CHAPTER BEGINS

শুরু হলো এক নতুন অধ্যায়..সমস্ত পাঠকদের জানিয়ে রাখি একটি নতুন ব্লগ আজ বিকেলবেলা থেকে খুলতে চলেছে!

কিন্তু এক নতুন অধ্যায় কেন? কারণ..এর আগে এরকম কোনো ব্লগ হয়নি, নাই এরকম কোনো ব্লগের উদ্যোগ নেওয়া হয়েছে..

বাঙালি পাঠকরা ফিরে পেতে চলেছে তাদের ছোটবেলা..যার আশা সমস্ত আপামর বাঙালি করে থাকে..সেই স্বর্ণযুগের শিশুসাহিত্য আবার ফিরে আসছে!

শুরু হতে চলেছে নতুন বাংলা ব্লগ..হলুদ পাতা 

এতে আপনারা পাবেন: আনন্দমেলা, শুকতারা,কিশোর ভারতী, সন্দেশ..এবং ভবিষ্যতে হয়ত অন্যান্য পত্রিকাও..না, আলাদা করে কোনো বিশেষ রচনা, কোনো বিশেষ series বা কোনো বিশেষ কমিকস নয়, থাকবে সম্পূর্ণ পত্রিকার প্রত্যেকটি পাতা!

আমি জানি আমার পাঠকরা অনেকদিন আমার কাছ থেকে কোনো কমিকস পাননি..যার জন্য আমি দুঃখিত। নানা কারণে,বিশেষ করে মাঝে বেশ কিছুদিন আমার computer বন্ধ থাকায় কোনো কাজ করে উঠতে পারিনি আজও কিছু দিতে পারলাম না। তবে আজ স্বাধীনতা দিবসে আমার পাঠকদের এই একটা ভালো খবর অন্তত দিতে পারি।

কিছুটা সময় চাইছি..কথা দিচ্ছি আবার ফিরে আসব!

2 comments:

ranjan gangopadhyay said...

waiting for your post ...........

Ranjan said...

Hi Swagata,

Can you please send me an invitation to ranjanfeelthemajic@gmail.com. I would love to experience and appreciate your work on Anandamela.

Regards
Ranjan