Friday, June 18, 2021

শেষ পোস্ট

 প্রিয় বন্ধুরা, পৃথিবীতে সব কিছুরই যেমন শুরু আছে তেমনি তার শেষও আছে. আমি ব্লগ শুরু করেছিলাম 2009, 2019-20 অবধি মোটামুটি পোস্ট করেছি. পোস্ট সংখ্যা বেশি না হলেও(85-86টি) আমার ব্লগে দর্শক/পাঠক মূলত আসতেন rare কমিক্স স্ট্রিপগুলোর জন্য, যেগুলো বই আকারে প্রকাশিত হয়নি. এই 10 বছরে অনেক পাঠককে কমিক্স বিনামূল্যে পড়তে দিয়েছি, ভাগ করে নিয়েছি নিজের ভালোবাসা.

অনেক ভালোবাসা, স্মৃতি, অনেক বন্ধুর সঙ্গে পরিচয়.. এবং আমার আজ যে টুকু পরিচিতি তার জন্য বেশ কিছুটা আমার এই ব্লগ দায়ী.

আগেও কয়েকবার ব্লগিং বন্ধ করে দেব ভেবেছি, বারবার আপনাদের ভালোবাসা, বন্ধুদের উৎসাহে ফিরে এসেছি কখনো না কখনো. কিন্তু এবার আর ফিরব না.

কমিক্স থেকে নিজেকে সম্পূর্ণ সরিয়ে রাখতে পারবো না জানি, তাই অন্য একটি ব্লগে আমার সংগ্রহের কিছু পত্রিকা দেব. আপনারা সেখান থেকে পড়বেন.

ব্লগটি খোলা রইল যাতে সবাই পড়তে পারেন. কিন্তু এই ব্লগে কোথাও আর কমিক্স পাবেন না.

ভালো থাকবেন সবাই. ধন্যবাদ. জানি আপনারা কমেন্ট করে ফিরতে বলবেন, কিন্তু আর নয়.. 

3 comments:

santanu tokdar said...

apnar ei blog e amio onek din dhore aschi.onek rare comics peyechi,onek comics somporkito mulyoban tothyo peyechi.sotti khub kharap lagche.jodi bhobishyote konodin punorbibechona koren abar phire asbar tobe khub bhlo lagbe . free te comics dite hobe na tobe apnar lekha tothyo gulo jodi share korten.

Abhijit said...

Anek Dhanyabaad tumake. Amar puruno diner sriti gola firie deoar jonno. Bhalo theko.

apkscript said...

আপনি এটা পছন্দ করবেন পশ্চিমবঙ্গ সরকারের গৃহীত বিভিন্ন প্রকল্প ।